ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ৮ মাদকসেবীর কারাদণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
সিলেটে ৮ মাদকসেবীর কারাদণ্ড

সিলেট: সিলেটে র‌্যাবের অভিযানে আটক আট মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৩ সেপ্টেম্বর) র‌্যাবের একটি অভিযানিক দল মেজর মো. শওকাতুল মোনায়েমের নেতৃত্বে দক্ষিণ সুরমা এলাকায় অভিযান চালিয়ে ১৮ গ্রাম গাঁজা ও ৪টি সিম কার্ডসহ তাদের আটক করে।
 
আটকরা হলেন- সিলেটের গোলাপগঞ্জ উপজেলার টিকরবাড়ী এলাকার আতিকুল হকের ছেলে আজিজুল হক রনি (২৫), দক্ষিণ সুরমার ঝালোপাড়া এলাকার ছিফাত উল্লার ছেলে গিয়াস (৩৫), উপজেলার তেতলী ইউনিয়নের আশ্রব আলীর ছেলে লেবু মিয়া (৪৫), পার্শ্ববর্তী বদীকোনা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে জাহাঙ্গীর (২৩), উপজেলার লাউয়াই গ্রামের আব্দুল লতিফের ছেলে সুমন (১৯), বিশ্বনাথ উপজেলার টুকেরকান্দি গ্রামের আইয়ুম আলীর ছেলে শাহ আলম (৩৫), দক্ষিণ সুরমার সদর উপজেলার টুকের বাজার এলাকার ছমির উদ্দিনের ছেলে এলাম হোসেন (৪৫) ও জগন্নাথপুরের খিদিরপুর গ্রামের আমরু মিয়ার ছেলে কুটি মিয়া (৩৫)।

 
 
আটকদের মধ্যে এলামকে একমাস, গিয়াসকে ২০ দিন, জাহাঙ্গীরকে ১৫ দিন, রনি, শাহ আলম, লেবু, কুটিকে ১০ দিন করে ও সুমনকে ২ দিন বিনাশ্রম কারাদণ্ড দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরতিজা হাসান। এ সময় উপস্থিত ছিলেন এএসপি নাহিদ হাসান।
 
বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।