ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় নৌকাডুবি: শিশুর মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
পাবনায় নৌকাডুবি: শিশুর মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ২

পাবনা: পাবনা সদর উপজেলার চরতাঁরাপুর ইউনিয়নে পদ্মা নদীতে নৌকাডুবে নিখোঁজ হওয়ার তিনদিন পর নাইম হোসেন (০৭) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে পাবনার সুজানগর উপজেলার সাতবাড়ীয়া এলাকার পদ্মা নদী থেকে ওই স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

নাইম পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের দীঘি গোহাইলবাড়ী গ্রামের আবুল কাশেমের ছেলে।

সে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র।

>>আরো পড়ুন...পাবনায় নৌকাডুবে নিখোঁজ ৩

সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান এসএম শামসুল আলম বাংলানিউজকে জানান, দুপুরে জেলেরা মাছ ধরতে গিয়ে একটি মরদেহ নদীতে ভাসতে দেখে উদ্ধার করে।  

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল আলম বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই ওই শিশুর মরদেহ তার স্বজনেরা নিয়ে যায়।  

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের দীঘি গোহাইলবাড়ী থেকে পদ্মা নদীর অপর পাড়ে ভাদুরডাঙ্গি গ্রামে যাওয়ার সময় যাত্রীবাহী একটি নৌকা উল্টে যায়। এ সময় নৌকার অন্যান্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও দুই শিশুসহ তিনজন নিখোঁজ হয়। এখন পর্যন্ত বাকি দুইজনের  সন্ধান পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।