ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আদিতমারীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
আদিতমারীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ গুলিবিদ্ধ মিজান

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিজানুর রহমান মিজান (৩৬) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। 

রোববার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবদা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ মাদকবিক্রেতা মিজান ওই এলাকার মৃত হোসেন আলী দালালের ছেলে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বাংলানিউজকে জানান, মাদকের চালান নিয়ে ভারতীয় সীমান্ত পার করে মাদকবিক্রেতাদের একটি দল দুর্গাপুর অতিক্রম করছে- এমন খবরের ভিত্তিতে উত্তর গোবদা এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও শর্টগানের দুই রাউন্ড গুলি ছোড়ে। এতে মিজান দুই পায়ে গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় তাকে আটক করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। ঘটনাস্থল থেকে ২শ’ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।  

তিনি আরো জানান, মিজানের বিরুদ্ধে থানায় এর আগে সাতটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।