ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রী নির্যাতনের চেষ্টায় ২ জনের বিরুদ্ধে মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
স্কুলছাত্রী নির্যাতনের চেষ্টায় ২ জনের বিরুদ্ধে মামলা মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের চেষ্টার অভিযোগ এনে দুই ছাত্রে বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের চেষ্টার অভিযোগ এনে দুই ছাত্রে বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্তদের বিচারের দাবিতে রোববার (২৩ সেপ্টেম্বর) মানববন্ধন করেছে স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক ও শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বাওট গ্রামে এ ঘটনা ঘটলে ওই রাতেই অভিযুক্ত দুই ছাত্র নাহিদ ও রাফিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়।

ঘটনার পর থেকে অভিযুক্ত ওই দুই শিক্ষার্থী পলাতক রয়েছে।

মামলার বাদী ও ওই স্কুলছাত্রীর চাচা বাংলানিউজকে জানান, তার ভাতিজি ক্লাস চলাকালীন সময়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে শিক্ষকরা তাকে ছুটি দিয়ে বাড়ি যাওয়ার পরামর্শ দেন। সে বাড়ি ফেরার পথে বাওট সোলাইমানী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছাতিয়ান গ্রামের ফজলুল রহমানের ছেলে নাহিদ তার মুখ চেপে ধরে জোর করে বাওট গ্রামের বাসিন্দা আব্দুল হামিদের ছেলে রাফিদের বাড়িতে নিয়ে যায়। পরে তারা দু'জন যৌন নির্যাতনের চেষ্টা করে।  

এসময় মেয়েটি চিৎকার করলে স্থানীয় লোকজন ছুটে আসেন। পরে বিদ্যালয়ের শিক্ষকরা এসে ওই ছাত্রীকে উদ্ধার করেন। এ ঘটনায় শনিবার রাতেই অভিযুক্ত নাহিদ ও রাফিদের নামে গাংনী থানায় মামলা দায়ের করা হয়।

অভিযুক্ত ওই দুই ছাত্রের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও শিক্ষা কর্মকর্তাকে এ বিষয়ে স্মারকলিপি দেওয়া হয়েছে। সোমবার (২৪ সেপ্টেম্বর) বিদ্যালয় পরিচালনা পরিষদের জরুরি বৈঠক ডাকা হয়েছে। বৈঠকে অভিযুক্তদের  বিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কার করা হবে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বাংলানিউজকে বলেন, স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযানের পাশাপাশি মামলার তদন্ত শুরু হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad