bangla news

বেনাপোল সীমান্তে ২ নাইজেরিয়ান নাগরিক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৩ ২:৫১:৫৭ পিএম
অবৈধভাবে সীমান্ত অতিক্রমের সময় ২ নাইজেরিয়ান নাগরিক আটক। ছবি: বাংলানিউজ

অবৈধভাবে সীমান্ত অতিক্রমের সময় ২ নাইজেরিয়ান নাগরিক আটক। ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): অবৈধভাবে সীমান্ত অতিক্রমের সময় দুই নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি তারা।

রোববার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে বেনাপোল সীমান্তের পুটখালী চরের মাঠ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ভিটাস ইয়েন্না (৪১) ও ওলাতুন্দেদে টিমোথি (৩৩)।

পুটখালী বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার মুন্সি লাবলুর রহমান জানান, বিজিবি সদস্যরা নিয়মিত টহলের সময় দেখতে পান কয়েকজন অবৈধভাবে সীমান্ত অতিক্রম করছেন, এ সময় তারা ধাওয়া করে ওই দুই নাইজেরিয়ান নাগরিককে আটক করেন। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যান।

এ সময় আটকদের কাছ থেকে ৬টি নাইজেরিয়ান পাসপোর্ট, ৬টি মোবাইল ফোন, ৪টি হাত ঘড়ি, ১টি ডিভিডি প্লেয়ার, ৪০০ আমেরিকান ডলার, ২ হাজার ৩২০ ভারতীয় রূপি, ১০ হাজার নাইজেরিয়ান টাকা, ৫ হাজার ৫শ’ বাংলাদেশি টাকা ও ৭টি এটিএম ও ক্যাশ কার্ড উদ্ধার করা হয়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার আটকের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, তাদের বিরুদ্ধে আপাতত অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। তাদের সঙ্গে বাংলাদেশি অপরাধীদের কোনো যোগসূত্র আছে কিনা তা খতিয়ে দেখবে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এজেডএইচ/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিজিবি বেনাপোল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-09-23 14:51:57