ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিএনসিসি’র প্যানেল মেয়র ওসমান গণির মরদেহ ঢাকায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
ডিএনসিসি’র প্যানেল মেয়র ওসমান গণির মরদেহ ঢাকায় ডিএনসিসি’র প্যানেল মেয়র ওসমান গণির মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র (ভারপ্রাপ্ত) ওসমান গণির মরদেহ ঢাকায় পৌঁছেছে।

রোববার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১টা ৩৭ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটযোগে তার মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। সেখান তার মরদেহ গ্রহণ করেন পরিবারের সদস্যরা।

এসময় ডিএনসিসি’র প্যানেল মেয়র, কাউন্সিল, ঊর্ধ্বতন কর্মকর্তারা ও ঢাকা মহানগর উত্তর অাওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এএসএম মামুন বাংলানিউজকে জানান, বিমানবন্দর থেকে মেয়রের মরদেহ গুলশান অাজাদ মসজিদে নিয়ে যাওয়া হবে। সেখানে বাদ জোহর প্রথম জানাজা শেষে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ গুলশান-২ নগর ভবনে রাখা হবে।

পরে সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হবে বাড্ডা অালাতুনন্নেছা হাইস্কুল মাঠে। সেখানে বাদ অাছর দ্বিতীয় জানাজা শেষে বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।
 
এর আগে শনিবার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad