[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
bangla news

গাজীপুরে শ্রমিকদের সড়ক অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৩ ১২:০৮:৩২ পিএম
সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করছেন শ্রমিকরা। ছবি: বাংলানিউজ

সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করছেন শ্রমিকরা। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের মালেকের বাড়ি এলাকায় একটি পোশাক কারখানার শ্রমিকরা পানি পান করে অসুস্থ হওয়ার প্রতিবাদে ও বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন। এ সময় তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বেশ কিছু যানবাহন ভাঙচুরও করেন।

রোববার (২৩ সেপ্টেম্বর) সকাল থেকে তারা ওই সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এ কারণে সড়কের দু'পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে মালেকের বাড়ি এলাকায় একটি পোশাক কারখানার কয়েকজন শ্রমিকরা তাদের প্রতিষ্ঠানের থাকা পানি পান করে অসুস্থ হয়ে পড়েন। এ ঘটনার পর শ্রমিকরা বিক্ষোভ করেন। পরে রোববার সকালে শ্রমিক কারখানায় এসে অসুস্থ হওয়ার প্রতিবাদে ও বেতনের দাবিতে ফের বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন। একপর্যায়ে তারা মালেকের বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বেশ কিছু যানবাহন ভাঙচুর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাজী ইসমাইল হোসেন বাংলানিউজকে জানান, শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে কিছু যানবাহন ভাঙচুর করছেন। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
আরএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   গাজীপুর সড়ক অবরোধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache