bangla news

ঈশ্বরদীতে ভাইয়ের হাতে ভাই খুন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৩ ১১:৫৯:৪৩ এএম
ঈশ্বরদী

ঈশ্বরদী

পাবনা (ঈশ্বরদী): পারিবারিক কলহের জের ধরে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নে বড় ভাইয়ের হাত মোশারফ হোসেন (২৭) নামে সহোদর ছোট ভাই খুন হয়েছেন। ঘটনার পর থেকে বড় ভাই লিখন মন্ডল পলাতক রয়েছে।

রোববার (২৩ সেপ্টেম্বর) ভোরে সাহাপুর ইউনিয়নের মালিথাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোশারফ ওই এলাকার ইউনুস আলীর ছোট ছেলে। 
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পারিবারিক কলহের জের ধরে ভোরে ঘুমন্ত অবস্থায় ছোট ভাই মোশারফকে বড় ভাই লিখন মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে পাবনা জেনারেল হাসপাতালে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাহাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মতলেবুর রহমান মিনহাজ ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এখনো মরদেহ পাবনা মেডিকেল কলেজ (পমেক) হাসপাতালে রয়েছে। ময়নাতদন্ত শেষে বাড়িতে আনা হবে।

বরাত দিয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বাংলানিউজকে বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে বিষয়টি জানা যায়। তবে নিহত মোশারফের পরিবার থেকে থানায় এখনো কিছুই জানানো হয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   পাবনা হত্যা ঈশ্বরদী সংসদ অধিবেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-09-23 11:59:43