ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহালছড়িতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
মহালছড়িতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মহালছড়ির চেঙ্গী নদীতে নিখোঁজ হওয়ার ৬ঘণ্টা পর মোমিন (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে ফায়ার সার্ভিসের কর্মী মরদেহটি উদ্ধার করেন। মোমিন মহালছড়ির জয়সেন পাড়ার মৃত আনসার আলীর ছেলে।

এর আগে সকাল ১০টার দিকে পাথর বোঝাই একটি ট্রাক মহালছড়ি থেকে মুবাছড়ির দিকে যাচ্ছিল। এসময় মহালছড়ি থানা সংলগ্ন বেইলি ব্রিজটি ভেঙে ট্রাক চেঙ্গী নদীতে পড়ে যায়। এতে চালকসহ চারজনের মধ্যে তিনজনকে উদ্ধার করে স্থানীয়রা। বাকি মোমিনকে উদ্ধারে অভিযানে নামে ফায়ার সার্ভিস। শেষপর্যন্ত তারা ৬ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করে।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম ফকির বাংলানিউজকে বলেন, মোমিনের মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, ব্রিজ ভেঙে যাওয়ায় মুবাছড়ি ইউনিয়নের সঙ্গে যান চলাচল বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

জেলা প্রশাসক শহিদুল ইসলাম, পুলিশ সুপার আহমার উজ্জামান, মহালছড়ি সেনা জোন অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মোসতাক আহম্মেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তামান্না নাসরিন ঊর্মি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এডি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।