ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিডিয়া বড় শক্তি, তারাই পাহারা দেবে ভোটকেন্দ্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
মিডিয়া বড় শক্তি, তারাই পাহারা দেবে ভোটকেন্দ্র অনুষ্ঠানে অতিথিরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: বর্তমান সরকার দেশে গণমাধ্যমকে অবাধ স্বাধীনতা দিয়েছে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম।

তিনি বলেন, আগামী নির্বাচনে দেশের মিডিয়াগুলো প্রতিটি ভোটকেন্দ্র পাহারা দেবে। মিডিয়া এখন দেশের বড় শক্তি।

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবে ঢাকা বিভাগীয় ভয়েস অব আমেরিকা ফ্যান ক্লাব আয়োজিত ভিওএ বাংলা বিভাগের ৬৯ বছর ও ভিওএ’র ৭৫ বছর পূতি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, সরকার গণমাধ্যমের অবাধ স্বাধীনতা দিয়েছে বলেই মধ্যরাতে টকশোতে সব বিষয়ে সমালোচনা করা হয়। সমালোচকরা তার সুযোগ পান। এর আগে রেডিও, টিভিগুলো খালেদা জিয়ার বাক্সে পরিণত ছিল। যেগুলো এখন স্বাধীনভাবে খবর পরিবেশন করে।  

মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে এসব মিডিয়া প্রতিটি ভোটকেন্দ্র পাহারা দেবে। যাতে সেখানে কোনো কারচুপি না হয়। এখন আমাদের মিডিয়া বড় শক্তিতে পরিণত হয়েছে।

আজ দেশে ফেসবুক, ইন্টারনেটের ব্যবহার বাড়ছে। সবাই স্বাধীনভাবে সব বিষয়ে মত প্রকাশ করছেন। তবে ফেসবুকসহ অন্যান্য মাধ্যমের অপব্যবহার না করার আহ্বান জানান মন্ত্রী

ভিওএ সংবাদদাতা ও বাংলাদেশ ভিওএ ফ্যান ক্লাবের সমন্বয়কারী এসএম জহুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সাউথ-ইস্ট বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. এএনএম মেশকাত উদদী্ন।  

এতে বক্তব্য রাখেন- জুহানা গ্রুপের চেয়ারম্যান জেডইউ সাঈদ, ঢাকা জেলা ফ্যান ক্লাবের সভাপতি অ্যাডভোকেট এনামুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
ইএআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।