ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে হত্যা মামলার আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
নাটোরে হত্যা মামলার আসামি আটক হত্যা মামলার আসামি আটক

নাটোর: রাজশাহীর চাঞ্চল্যকর আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামি মানিক ওরফে বান্দর মানিককে নাটোর থেকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫)।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার হয়বতপুর বাজার থেকে তাকে আটক করা হয়।  

মানিক ওরফে বান্দর মানিক রাজশাহীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনীর মৃত মমিন মিয়ার ছেলে।

বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার ও সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আজমল হোসেন জানান, রাজশাহী মহানগরের চন্দ্রিমা থানা পুলিশের সোর্স আব্দুর রাজ্জাককে ৭ আগস্ট পিটিয়ে আহত করে মানিকসহ তার সহযোগী মাদক ব্যবসায়ীরা। পরে আব্দুর রাজ্জাককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে ১৭ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রাজ্জাক মারা যান। এ ঘটনায় চন্দ্রিমা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলার প্রধান আসামি ছিলেন মানিক।

তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে চলমান অভিযান ও হত্যা মামলা থেকে বাঁচতে মানিক বেশ কিছুদিন ধরে নাটোরে আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে তাকে হয়বতপুর এলাকা থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় হত্যা, মাদকসহ একাধিক মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৭৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ