ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে প্রবাসীর স্ত্রীর হাত-মুখ বাঁধা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
হবিগঞ্জে প্রবাসীর স্ত্রীর হাত-মুখ বাঁধা মরদেহ উদ্ধার হাত-মুখ বাঁধা অবস্থায় প্রবাসীর স্ত্রীর মরদেহ

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার নাজিরপুর গ্রামে হাত-মুখ বাঁধা অবস্থায় সাজেরা খাতুন (৫৫) নামে এক সৌদি আরব প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে সদর মডেল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত সাজেরা ওই গ্রামের সঞ্জব আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সাজেরা খাতুনের স্বামী এবং এক ছেলে সৌদি আরবে থাকেন। আর দুই মেয়েকে বিয়ে দেওয়া হয়েছে। যে কারণে বাড়িতে তিনি এবং তার ছেলের বউ দু’জন বাস করতেন। গত রোববার (১৬ সেপ্টেম্বর) তার ছেলের বউ বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় কয়েকদিন ধরে বাড়িতে একাই থাকতেন সাজেরা। শনিবার ঘরে কোনও সাড়াশব্দ না পেয়ে স্থানীয়রা গিয়ে বাড়ির গেট লাগানো দেখেন। পরে মুখ ও হাত বাঁধা মরদেহটি দেখতে পেয়ে থানায় খবর দেয়া হয়।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।  

রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।