ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রামপুরায় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
রামপুরায় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর রামপুরায় একটি মাদ্রাসা থেকে সানজিদা রশিদ মিম নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। মিম মাদারীপুরের কালকিনি উপজেলার দৌলতপুর গ্রামের হারুন মোল্লার মেয়ে।

সে পরিবারের সঙ্গে পশ্চিম রামপুরা উলন রোড এলাকায় থাকতো।

নিহতের মা সিমা আক্তার জানান, তার মেয়ে রামপুরা জাতীয় মহিলা মাদ্রাসায় হাফেজি লাইনের নাজেরায় পড়াশুনা করতো। গত বৃহস্পতিবার রাতে সে বাসা থেকে মাদ্রাসায় চলে যায়। ওইখানে বোর্ডিং থাকে। প্রতিদিনের মতো শনিবার সকাল ১১টার দিকে মিমের জন্য ভাত নিয়ে মাদ্রাসায় যান তিনি। তখন মাদ্রাসা কর্তৃপক্ষ তাকে জানান, আপনার মেয়ের সঙ্গে কারো প্রেমের সম্পর্ক আছে। এর কিছুক্ষণ পরে জানতে পারি মিমের মৃত্যু সংবাদ।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম বাংলানিউজকে জানান, উলন রোডে অবস্থিত রামপুরা জাতীয় মহিলা মাদ্রাসার শিক্ষার্থী ছিল মিম। ওই মাদ্রাসার পাঁচতলা ভবনের ছাদের উপরে একটি রাথরুম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মিমের মৃত্যুর কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে। এ ঘটনায় মাদ্রাসার এক শিক্ষিকাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।