ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ধর্ষণ চেষ্টায় সালিশ মীমাংসা, ইউপি সদস্যসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
ধর্ষণ চেষ্টায় সালিশ মীমাংসা, ইউপি সদস্যসহ গ্রেফতার ২ গ্রেফতার লম্পট সালাম মোল্লা ও ইউপি সদস্য আলম গাজী

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় সালিশ মীমাংসা করায় এক ইউপি সদস্যসহ দুই জনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে তাদের আদালতের মাধ্যে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১৯ সেপ্টেম্বর) কোটালীপাড়া উপজেলার হরিনাহাটি গ্রামের মৃত মোফাচ্ছের মোল্লার ছেলে সালাম মোল্লা (৪৮) তার বাড়ির পাশে প্রথম শ্রেণির এক ছাত্রীকে চকলেটের লোভ দেখিয়ে একটি নির্জন বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন।

এসময় ওই ছাত্রীর চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে লম্পট সালাম পালিয়ে যান।

ঘটনাটি জানাজানি হয়ে গেলে বান্ধাবাড়ী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বর) আলম গাজী শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাতে সালিশ দরবারের মাধ্যমে সালাম মোল্লাকে এক হাজার টাকা জরিমানা করেন এবং ওই ছাত্রীর মাকে মামলা না করার জন্য হুমকি দেন।

ওই ছাত্রীর মা এ সালিশ মীমাংসায় সন্তুষ্ট না হয়ে পরদিন শনিবার কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগ মামলা আকারে নিয়ে ইউপি সদস্য সালাম মোল্লা ও আলম গাজীকে গ্রেফতার করেন।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল বাংলানিউজকে ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।