ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে কষ্টি পাথরের মূর্তিসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
গোপালগঞ্জে কষ্টি পাথরের মূর্তিসহ যুবক আটক মূর্তিসহ আটক যুবক

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী থেকে কষ্টি পাথরের মূর্তিসহ মো. সুমন (২৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাতে সাতপাড়-রামদিয়া সড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

সুমন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পূইশুর গ্রামের সিদ্দিক শিকদারের ছেলে।

র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানির অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাতপাড়-রামদিয়া সড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রামের মো. খোকন শিকদারের বাড়ির কাছে অভিযান চালায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সুমন পালানোর চেষ্টা করলে র‌্যাব ধাওয়া করে তাকে আটক করে। পরে তার কাছে থাকা একটি ব্যাগ তল্লাশি করে লক্ষ্মী দেবীর একটি মূর্তি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, সুমন দেশের বিভিন্ন স্থান থেকে মূল্যবান পাথরের তৈরি মূর্তি সংগ্রহ করে চোরাচালানের মাধ্যমে অবৈধভাবে বিক্রি করে দেশের বাইরে পাচার করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন। এ ব্যাপারে কাশিয়ানী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।
 
বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।