ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

জল্লা ইউপি চেয়ারম্যানকে হত্যার ঘটনায় বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
জল্লা ইউপি চেয়ারম্যানকে হত্যার ঘটনায় বিক্ষোভ ইউপি চেয়ারম্যানকে হত্যার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে গ্রামীণ জনপদ। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টুকে (৪০) গুলি করে হত্যার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে গোটা গ্রামীণ জনপদ।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকাল থেকেই উজিরপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয়রা।

ঘটনার পর থেকেই বন্ধ রয়েছে কারফা বাজারের অর্ধশতাধিক দোকানপাট।

সকাল থেকে কারফা বাজারের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে স্থানীয়রা। এরইমধ্যে পুলিশ বহনকারী একটি গাড়ি ভাঙচুর, বাজারের ভিটি ভবনের পাশে অগ্নিসংযোগ ও ঝাড়ু নিয়ে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।

এছাড়া উজিরপুরের ইচলাদিতে চেয়ারম্যান খুনের ঘটনায় ঘাতকদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

এদিকে, রাত থেকেই কারফা বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের সঙ্গে শনিবার সকাল থেকে দফায় দফায় স্থানীয়দের বাক-বিতাণ্ডা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য পুলিশ চেষ্টা করছে বলে জানিয়েছেন উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল।

এর আগে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উজিরপুর ইউনিয়নের কারফা বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে দৃর্বৃত্তদের গুলিতে নিহত হন ইউপি চেয়ারম্যান। এ সময় নিহান হালদার (৩৫) নামে এক যুবক গুলিবিদ্ধ হন।

এদিকে, হত্যাকাণ্ডের ঘটনার তদন্তের পাশাপাশি দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। তিনি জানান, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

** উজিরপুর জল্লা ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।