ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মহাসড়ক প্রশস্তকরণ কাজের উদ্বোধন করলেন ওবায়দুল কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
মহাসড়ক প্রশস্তকরণ কাজের উদ্বোধন করলেন ওবায়দুল কাদের মহাসড়ক প্রশস্তকরণ কাজের উদ্বোধন করছেন ওবায়দুল কাদের

মুন্সিগঞ্জ: ভবেরচর-গজারিয়া-মুন্সীগঞ্জ মহাসড়কের যথাযথ মান ও প্রশস্ততায় উন্নতীকরণ কাজের উদ্বোধন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

শনিবার (২২ সেপ্টেম্বর) সড়কপথে কক্সবাজার যাওয়ার পথে সকাল সাড়ে ১০টার দিকে মুন্সিগঞ্জের গজারিয়ায় এ কাজের উদ্বোধন করেন তিনি। দীর্ঘ দিনের দাবি পূরণ হওয়ায় আনন্দিত গজারিয়াবাসী।

 

এদিকে, এসময় নেতাকর্মীদের ভিড়ের কারণে কিছুটা বিরক্ত বোধ করেন ওবায়দুল কাদের। এ ঘটনায় পরে মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস উদ্বোধন অনুষ্ঠান শেষে দুঃখ প্রকাশ করেন।

জানা যায়, প্রশস্তকরণ ১২.৬০ কিলোমিটার সড়কের মধ্যে ৪টি ব্রিজ ও ১টি কালভার্ট রয়েছে। এর ব্যয় ধরা হয়েছে ৮০.৫৮ কোটি টাকা। ২০২০ সালের ৩১ ডিসেম্বর এ প্রশস্তকরণ কাজ শেষ হওয়ার কথা রয়েছে। সড়ক ও জনপদ অধিদপ্তরের নারায়ণগঞ্জ সড়ক বিভাগ প্রকল্পটি বাস্তবায়ন করছে।  

এসময় উপস্থিত ছিলেন- মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, জেলা প্রশাসক সায়লা ফারজানা, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সোলায়মান দেওয়ান, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, গজারিয়া উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খাঁন তোতা প্রমুখ।  

বাংলাদেশ সময় ১২৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।