bangla news

কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল কিছুটা উন্নত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২২ ৮:১৯:৩৮ এএম
ফেরি।

ফেরি।

মাদারীপুর: মাদারীপুরের কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল কিছুটা উন্নত হয়েছে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিসি'র কাঁঠালবাড়ী ঘাট।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে ওই নৌপথে ফেরি চলাচল কিছুটা স্বাভাবিক রয়েছে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকেল থেকে ১২টি ফেরি চলাচল শুরু করলে নাব্যতা সংকটের কবলে এখন পর্যন্ত কোনো নৌযানকে পড়তে হয়নি বলে জানা গেছে। এর আগে গত কয়েকদিন ধরেই ৪ থেকে ৫টি ফেরি চলাচল করছিল।

বিআইডব্লিউটিসি'র কাঁঠালবাড়ী ঘাট সূত্র দাবি করছে, ৪ থেকে ৫টির স্থানে ১২টি ফেরি চলাচলকে কিছুটা উন্নতই বলা চলে। স্বাভাবিক সময়ে এ নৌরুটে ১৯টি ফেরি চলাচল করতো।

বিআইডব্লিউটিসি'র কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, নাব্যতা সংকটের কারণে গত এক সপ্তাহ ধরে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল মারাত্মকভাবে ব্যাহত হচ্ছিল। রাতে প্রায় সময়ই বন্ধ থাকতো ফেরি। খনন কাজ অব্যাহত থাকায় শুক্রবার থেকে কেটাইপ ও ডাম্প ফেরি মিলিয়ে মোট ১২টি টি ফেরি চলাচল শুরু করে। ফলে ঘাট এলাকায় আটকে থাকা পরিবহনের চাপ ধীরে ধীরে কমছে।

কাঁঠালবাড়ী ফেরিঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিয়া বাংলানিউজকে বলেন, শুক্রবার থেকে ১২টি ফেরি চলাচল শুরু করেছে। যা এখন পর্যন্ত স্বাভাবিক রয়েছে। আশা করা যায় পরিস্থিত স্বাভাবিক হবে।

বাংলাদেশ সময়: ০৮১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেরি পারাপার মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-22 08:19:38