[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

লক্ষ্মীপুরে দুই বোনকে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২২ ৪:০৫:১৫ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

লক্ষ্মীপুর: পরিবারের সদস্যদের বেঁধে রেখে লক্ষ্মীপুরে দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সহকারী পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এরআগে শুক্রবার ভোরে সদর উপজেলার চরভূতা এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ এখনো পর্যন্ত অভিযুক্ত স্থানীয় বাসিন্দা বাহার ও ফারুককে আটক করতে পারেনি পুলিশ। ভুক্তভোগীদের ডাক্তারি পরীক্ষার জন্যও হাসপাতালে ভর্তি করা হয়নি।

আক্রান্ত দুই বোন ও পরিবারের সদস্যরা জানান, ভোরে টয়লেটে
যাওয়ার জন্য ঘর থেকে বের হন তারা। এসময় আগ থেকে ওৎ পেতে থাকা ফারুকসহ ১০-১২ জনের একদল লোক তাদের মুখ চেপে ধরে পুকুর পাড়ে নিয়ে যায়। এসময় ফারুকের লোকজন ঘরে ঢুকে তাদের মা, নানিসহ পরিবারের সবাইকে মারধর করে হাত-মুখ বেঁধে রাখে। 

একপর্যায়ে ফারুক ও বাহার ওই দুই বোনকে ধর্ষণ করে হাত-পা বেঁধে রেখে পালিয়ে যায়। পরে চিৎকারে শুনে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। 

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দুই বোনের মা বাদী হয়ে সদর থানায় অভিযোগ করার পর ঘটনাস্থলে যায় পুলিশ। ধর্ষণের অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানান এলাকাবাসী।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, ধর্ষণের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
এসআর/এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache