ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে মাদকবিক্রেতার ছুরিকাঘাতে ক্রেতার মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
মিরপুরে মাদকবিক্রেতার ছুরিকাঘাতে ক্রেতার মৃত্যু  প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মিরপুর সেকশন-২ রাইনখোলা এলাকায় ছুরিকাঘাতে জাকির হোসেন (৩৫) নামে এক মাদকসেবীর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি পেশায় পরিবহন শ্রমিক।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে জাকিরকে মৃত ঘোষণা করেন।

জাকির যশোরের মোল্লাপাড়া গ্রামের উকিল উদ্দিনের সন্তান। এক সন্তান ও স্ত্রী সাহিদাকে নিয়ে মিরপুর চলন্তিকা মোড় এলাকায় থাকতেন।

তার খালাতো ভাই পিন্টু বাংলানিউজকে জানান, মিরপুর কমার্স কলেজের ঢাল সংলগ্ন বস্তিতে মাদক কিনতে গিয়ে ছুরিকাঘাতে প্রথমে আহত হন জাকির। পরে দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতির পর ঢামেকে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই বস্তিতে মাদক কেনার সময় দাম নিয়ে জাকিরের সঙ্গে মাদক বিক্রেতাদের কথা কাটাকাটির এক পর্যায় বিক্রেতারা তার বুকে ছুরিকাঘাত করে বলে মৃত্যুর আগে জাকির বলে গেছেন। তার খালাতো ভাই পিন্টুর দাবি এমন। এই ছুরিকাঘাতের পরেই তার মৃত্যু হয়।

শাহআলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া জানান, জাকির নামে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থলে রয়েছে। বিস্তারিত তদন্তসাপেক্ষে জানা যাবে।

বাংলাদেশ সময়: ০১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এজেডএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।