ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে নিহত ১, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে নিহত ১, আহত ২ বাগেরহাটের মানচিত্র

বাগেরহাট: বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন মোটরসাইকেল আরোহী দুই ব্যবসায়ী।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার খুলনা-মোংলা মহাসড়কের চুলকাঠির নবাবপুর চালতেতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



নিহত মোটরসাইকেল চালক হাসান (৩৫) খুলনার রূপসা উপজেলার বাগমারা গ্রামের জাহাঙ্গীরের ছেলে। হাসানের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

আহত ব্যবসায়ীদের মধ্যে একজনের নাম প্রদীপ সাহা। তিনি খুলনা কালীবাড়ি বাজার এলাকার খৈল-ভুষির ব্যবসায়ী। অপর ব্যবসায়ীর নাম রফিক।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন জানান, রাত সাড়ে ৯টার দিকে একটি মোটরসাইকেলে তিনজন আরোহী খুলনার দিকে যাচ্ছিলেন। নবাবপুর এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা তাদের উপর গুলি চালায়। এলাকার লোকজন চারটি গুলির শব্দ শুনতে পান। এসময় ঘটনাস্থলেই চালক হাসান নিহত হন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে ওই দুই ব্যবসায়ী চুলকাঠি ও ফয়লা বাজার থেকে বকেয়া টাকা সংগ্রহ শেষে ভাড়া মোটরসাইকেলযোগে খুলনা ফিরছিলেন।  

বাংলাদেশ সময়: ২৩২৮ ঘণ্টা,  সেপ্টেম্বর ২১, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।