ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উজিরপুর জল্লা ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
উজিরপুর জল্লা ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা নিহত ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টু/ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টুকে (৪০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উজিরপুরের ইউনিয়নের কারফা বাজারে নিজ (কাপড়ের) ব্যবসা প্রতিষ্ঠানে বসে এ হামলার শিকার হন চেয়ারম্যান। তি‌নি ওই এলাকার সুখলাল হালদা‌রের ছে‌লে।

এসময় নিহান হালদার (৩৫) না‌মে এক যুবকও গু‌লি‌বিদ্ধ হন। তি‌নি ওই এলাকার নকুল হালদা‌রের ছে‌লে। তা‌কে রাত ১১টার দিকে ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাপসাতা‌লে ভ‌র্তি করা হয়েছে।

 

তবে গুলি করার পরপরই মুখোশধারী দুর্বৃত্তরা পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা।

স্থানীয়রা আরো জানান, ঘটনার পরপরই চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুকে উদ্ধার করে প্রথমে আগৈলঝাড়ার গৈলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে পরে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে আসা হয়।

কিন্তু তার আগেই বিশ্বজিৎ হালদার নান্টু মারা যান বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন। তিনি জানান, রাত সোয়া ১০টার দিকে বিশ্বজিৎ হালদার নান্টুকে মৃত ঘোষণা করা হয়।

এ হত্যাকাণ্ড অভ্যন্তরীণ রাজনৈতিক কোন্দলের জের ধরে ঘটেছে বলে দাবি করেছেন উজিরপুর উপজেলা চেয়ারম্যান মো. ইকবাল হোসেন।

স্থানীয় সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস এ ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানান।

এদিকে হত্যাকাণ্ডের তদন্ত করার পাশাপাশি দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। তিনি জানান, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮/আপডেট: ২৩৪০
এমএস/এসএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।