ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামপুরে নির্মাণ সামগ্রী পড়ে ২ শ্রমিকের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
শ্যামপুরে নির্মাণ সামগ্রী পড়ে ২ শ্রমিকের মৃত্যু

ঢাকা: রাজধানীর শ্যামপুরের বড়ইতলা এলাকায় এশিয়ান পেইন্ট নামে একটি কেমিক্যাল কারখানায় কাজ করার সময় ভারি মালামাল মাথায় পড়ে নজরুল হাওলাদার (৩৮) ও আবুল বাশার (৪৫) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নজরুল বরগুনার আমতলী উপজেলার লতিফ হাওলাদারের ছেলে।

দুই সন্তানসহ পরিবার নিয়ে বড়ইতলা এলাকায় থাকতেন তিনি। বাশারের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

নিহতদের সহকর্মী মো. সবুজ বাংলানিউজকে জানান, তারা দিনমজুরির কাজ করেন। সন্ধ্যায় বড়ইতলা এলাকায় এশিয়ান পেইন্ট নামে একটি কেমিক্যাল কারখানার মালামাল সরানোর কাজ করছিলেন। তার পাশেই ক্রেইন দিয়ে এক জায়গা থেকে আরেক জায়গায় মালামাল সরানোর কাজ করছিলো আরেক দল। এ সময় ক্রেইন ছিড়ে ভারি মালামাল নজরুল ও বাশারের মাথায় পড়ে। এতে তারা গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাজু মিয়া বাংলানিউজকে জানান, দুই শ্রমিকের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহগুলো মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।