ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নাটোরে গাড়ি উল্টে খাদে, ইউএনওসহ আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
নাটোরে গাড়ি উল্টে খাদে, ইউএনওসহ আহত ৫ দুর্ঘটনা কবলিত গাড়িটি

নাটোর: নাটোরের সদর উপজেলায় ভ্যানগাড়ির সঙ্গে ধাক্কায় বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি উল্টে খাদে পড়ে যায়। এতে ইউএনও মো. আনোয়ার পারভেজসহ পাঁচজন আহত হয়েছেন।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার সদর উপজেলার হয়বতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- ইউএনও আনোয়ার পারভেজ, গাড়ি চালক নাসিরউদ্দিন, নিরাপত্তা প্রহরী জাহাঙ্গীর হোসেন ও মালেক শেখ এবং ভ্যানগাড়ি চালক ওলিলুর রহমান।

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। তবে তাদের কারো অবস্থা গুরুতর নয় বলে জানা যায়।

ঝলমলিয়া হাইওয়ে থানার ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে বড়াইগ্রাম বনাম গুরুদাসপুর দলের খেলায় বিশেষ অতিথি হিসেবে অংশ নিতে ইউএনও আনোয়ার পারভেজ সেখানে যাচ্ছিলেন। পথে হয়বতপুর এলাকায় পৌঁছালে ফিডার রোড থেকে একটি ভ্যানগাড়ি এসে ওই গাড়িটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ইউএনওকে বহনকারী সরকারি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে কয়েক দফায় উল্টে গিয়ে পাশের খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়।
 
প্রাথমিক চিকিৎসা শেষে ইউএনওকে নাটোর সার্কিট হাউজে রাখা হয়েছে। সেখানে তিনি চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন বলেও জানান তিনি।

জেলা প্রশাসক (ডিসি) শাহিনা খাতুন দুর্ঘটনার খবর পেয়ে ইউএনওসহ আহতদের সঙ্গে দেখা করেন এবং চিকিৎসার খোঁজ-খবর নেন।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।