ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবা ব্যবসায়ী সন্দেহে বহিরাগত যুবককে পুলিশে সোপর্দ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
ইয়াবা ব্যবসায়ী সন্দেহে বহিরাগত যুবককে পুলিশে সোপর্দ

রাবি: ইয়াবা ব্যবসায়ী সন্দেহে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বহিরাগত এক যুবককে মারধর করে পুলিশে সোপর্দ করেছেন শিক্ষার্থীরা।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের মাদার বখশ হলে এ ঘটনা ঘটে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ইয়াবা ব্যবসায় জড়িত নয় বলে জানালেও পরে শিক্ষার্থীদের মারধরের ইয়াবা ব্যবসায় জড়িত বলে স্বীকার করেন।

তার নাম আরিফুল হক আরিফ (৩০)। তিনি নাটোরের বড়াইগ্রাম থানার আহাম্মদপুর গ্রামের আবুল কালামের ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকালে মাদার বখশ হলের প্রথম ব্লকের তিন তলায় তাকে ৩০১ নম্বর কক্ষ থেকে বিভিন্ন রুমের দরজা খোলার চেষ্টা করতে দেখা যায়। যখন তিনি ৩০৮ নম্বর কক্ষের দরজা খোলার চেষ্টা করে ব্যর্থ হন তখন হলের কয়েকজন শিক্ষার্থী তাকে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে সন্দেহজনক কথা বললে তাকে মারধর করলে তিনি ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত বলে স্বীকার করেন। রিফাত নামে এক শিক্ষার্থীর কাছে টাকা নিতে এসেছেন বলে দাবি করেন তিনি। পরে তাকে হলের প্রাধ্যক্ষের কাছে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে হলের ৩০৮ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী রাশেদ বলেন, ‘শুক্রবার সবাই একটু দেরিতেই ঘুম থেকে উঠি। আমাদের রুমের সবাই ঘুমিয়ে ছিলাম। এর মধ্যে বাইরে থেকে দরজা খোলার চেষ্টা করছে বুঝতে পারলাম। তখন অন্য রুমের শিক্ষার্থীরা এসে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে রিফাতের কাছে এসেছে বলে দাবি করে। পরে তাকে মারধর করা হলে সে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত বলে স্বীকার করে। ’

মাদার বখশ হলের প্রাক্ষ্যক্ষ অধ্যাপক আব্দুল অালিম বলেন, ‘হলের শিক্ষার্থীরা প্রাথমিক পর্যায়ে চোর সন্দেহে তাকে ধরে আমাকে ফোন করে। পরে শিক্ষার্থীরা জানতে পারে সে ইয়াবা ব্যবসায়ী। এ বিষয়ে আমি জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকারও করে। এরপর তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এখন পুলিশ আইনানুযায়ী ব্যবস্থা নেবে।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।