ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে অস্ত্র-গুলিসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
বেনাপোলে অস্ত্র-গুলিসহ আটক ১ বিজিবি হেফাজতে আটক খালেক। ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে তিনটি পিস্তল, ছয়টি ম্যাগজিন, আট রাউন্ড গুলি ও ছয়কেজি গাঁজাসহ আব্দুল খালেক নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) ভোরে বেনাপোল সীমান্তের ঘিবা গ্রাম থেকে তাকে আটক করা হয়। খালেক বেনাপোলের ৪ নম্বর ঘিবা গ্রামের নইয়ম উদ্দীন মন্ডলের ছেলে।

বিজিবি সূত্রে জানা গেছে, বেনাপোল সীমান্তের একটি বাড়িতে অস্ত্র ও মাদক বেচা-কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে  খালেক নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করে। এ সময় তার কাছ থেকে তিনটি পিস্তল, ছয়টি ম্যাগজিন, আট রাউন্ড গুলি এবং ছয় কেজি  গাঁজা উদ্ধার করা হয়।

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আরিফুল হক বিষয়টি বাংলানিউজকে, আটক খালেকের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।