ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটি টাকার কুইজ শো ‘বাংলাদেশ জিজ্ঞাসা’ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
কোটি টাকার কুইজ শো ‘বাংলাদেশ জিজ্ঞাসা’  সংবাদ সম্মেলনে এ প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানো হয়। ছবি: বাংলানিউজ

ঢাকা: ৪৭ বছরে বাংলাদেশের অর্জন, সাফল্য, ব্যর্থতা-সব মিলিয়ে আমরা কে, কী, কখন, কোথায়, কেন, কীভাবে আছি এসব প্রশ্ন আর তার উত্তর নিয়ে ইনডিপেনডেন্ট টিভিতে শুরু হচ্ছে কুইজ শো ‘বাংলাদেশ জিজ্ঞাসা’। 

আসছে ১২ অক্টোবর থেকে প্রতি শুক্র ও শনিবার রাত ১০টায় ইনডিপেনডেন্ট টেলিভিশনে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে। কুইজ শো চ্যাম্পিয়ন পাবেন এক কোটি টাকা পুরস্কার।

 

কমপক্ষে ১৮ বছর বয়েসী বাংলাদেশি যে কোনো নাগরিক অনলাইনে নিবন্ধন করে শো-তে অংশ নিতে পারবেন। ১৯ সেপ্টেম্বর নিবন্ধন শুরু হয়েছে। শেষ হবে ২৭ সেপ্টেম্বর রাত ১০টায়।  

রাজধানীর তেজগাঁওয়ে টেলিভিশনটির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কুইজ শো-র বিস্তারিত তুলে ধরেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিইও অ্যান্ড এডিটর-ইন-চিফ এম শামসুর রহমান এবং স্পন্সর প্রতিষ্ঠান আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ আলম সারওয়ার।  

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘বাংলাদেশ জিজ্ঞাসা’র প্রথম পর্ব থেকে চূড়ান্ত পর্ব পর্যন্ত প্রতিটি পর্বের অংশগ্রহণকরীর জন্য থাকছে বিভিন্ন অংকের পুরস্কার। পুরো প্রতিযোগিতায় মোট এক কোটি ৭৭ লাখ টাকার পুরস্কার পাবেন অংশগ্রহণকারীরা। পাশাপাশি থাকছে দর্শকদের জন্যও আকর্ষণীয় পুরস্কার।

কুইজ শো-তে অংশগ্রহণের জন্য অনলাইন রেজিস্ট্রেশন ফরম ইতোমধ্যেই  উন্মুক্ত করা হয়েছে।  ১৮ বছরের বেশি বাংলাদেশের যে কোনো নাগরিক ‘বাংলাদেশ জিজ্ঞাসা’ অনুষ্ঠানে অংশ নিতে ২৭ সেপ্টেম্বর রাত ১০টা পর্যন্ত কুইজ শো’র ওয়েব পেজ www.bangladeshjiggasha.com এ নিবন্ধন করতে পারবেন।  

ইনডিপেনডেন্ট টিভির ওয়েবপেজ www.independent24.com এবং ফেসবুক পেজের www.facebook.com/IndependentTVNews মাধ্যমেও প্রতিযোগিতার জন্য  নিবন্ধন করা যাবে।
 
বাংলাদেশ সময়: ০১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
ইএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad