ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে বেলা দাস হত্যা মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
ঝালকাঠিতে বেলা দাস হত্যা মামলার আসামি গ্রেফতার

ঝালকাঠি: গোপালগঞ্জের কোটালীপাড়ার বেলা দাস হত্যা মামলার আসামি মো. অহিদুল বাহাদুরকে (৩৫) ঝালকাঠি থেকে গ্রেফতার করেছে র‌্যাব। 

বেলা দাস কোটালীপাড়ার দাস অ্যাগ্রো ফার্মার লিমিটেডের মালিক বীরেন্দ্রনাথ দাসের স্ত্রী।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) ঝালকাঠির বাউকাঠি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিকেলে বরিশাল র‌্যাব-৮ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অহিদুল বাহাদুর পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সোহাগদল এলাকার মৃত সামচুল হক বাহাদুরের ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কোটালীপাড়ার কান্দি এলাকার স্থানীয় বাসিন্দা বীরেন্দ্র নাথ দাসের মালিকানাধীন একটি ‘দাস অ্যাগ্রো’ ফার্ম রয়েছে। ফার্মে মাছ, মুরগি ও গরু পালন করা হয়। ওই ফার্মে কাজ করতো পিরোজপুর নেছারাবাদের মধ্য সোহাগদল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আ. জব্বার হোসেন ও মো. অহিদুল বাহাদুর।  

গত ১৪ সেপ্টেম্বর রাতে সাড়ে ৮টা থেকে ১৫ সেপ্টেম্বর সকাল ৮টার মধ্যে যেকোনো সময় অহিদুল ও জব্বার বেলা দাসকে শ্বাসরোধ করে হত্যা করে তার বাসা থেকে নগদ ১ লাখ টাকা, ১ ভরি ওজনের একটি চেইন এবং ডায়মন্ডের একটি নাক ফুল নিয়ে পালিয়ে যায়।  

এ ঘটনায় পরদিন ১৬ সেপ্টেম্বর কোটালীপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন বীরেন্দ্র নাথ দাস। মামলা দায়েরের পাঁচদিন পর বৃহস্পতিবার আসামি অহিদুলকে গ্রেফতার করে র‌্যাব-৮ এর একটি দল।  জিজ্ঞাসাবাদ শেষে তাকে কোটালীপাড়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।