ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

জাতীয়

স্কুলছাত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় বখাটে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-২০-০৯ ০৮:২২:৪৮ পিএম
স্কুলছাত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় বখাটে গ্রেফতার বখাটে মফিজুলকে গ্রেফতার করেছে পুলিশ

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় বখাটে মফিজুল ইসলামকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ১টার দিকে মনোহরদী পৌর মেয়রের সহায়তায় গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে সরাইকান্দী গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে মফিজুল ইসলাম ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো।

বুধবার সকালে স্কুলে যাওয়ার সময় সরাইকান্দী গ্রামের নীলু মাঝির কলাবাগান সংলগ্ন এলাকায় মফিজুল ওই স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করে। সেখান থেকে গুরুতর আহতবস্থায় ওই স্কুলছাত্রীকে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

>>আরও পড়ুন...প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

এরপর নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বখাটে মফিজুলকে ধরিয়ে দেওয়ার জন্য পাঁচ হাজার টাকা পুরষ্কার ঘোষণা করেন। পরে মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন বখাটে মফিজুলের অবস্থানের সংবাদ পেয়ে তিনি বিষয়টি পুলিশকে জানান। পরে রাতে পৌর মেয়রকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার রাত ১টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার বারতোপা গ্রামে অভিযান চালিয়ে মফিজুলকে গ্রেফতার করা হয়।

মনোহরদী থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa