ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকবিরোধী অভিযান, চোলাই মদসহ আটক ১৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
মাদকবিরোধী অভিযান, চোলাই মদসহ আটক ১৪

ঢাকা: সারাদেশে ১৫ দিনব্যাপী মাদকবিরোধী ক্র্যাশ প্রোগ্রাম শুরু করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। প্রথমদিন রাজধানীর ভাটারা থানার জগন্নাথপুর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদসহ ১৪ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে শুরু হওয়া এ অভিযানে জগন্নাথপুর এলাকার প্রায় ৩০টি বাড়িতে তল্লাশি চালায় অধিদফতর ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমান বাংলানিউজকে বলেন, জগন্নাথপুরের প্রায় ৩০টি বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদ ও মদ তৈরির উপকরণ জব্দ করা হয়েছে।

এ সময় মদ উৎপাদন ও সংরক্ষণের দায়ে ১৪ জনকে আটক করা হয়েছে। যে পরিমাণ কাঁচামাল উদ্ধার করা হয়েছে তা দিয়ে হাজার হাজার লিটার চোলাই মদ তৈরি করা যেতো।

মাদকবিরোধী ক্র্যাশ প্রোগ্রাম প্রসঙ্গে তিনি বলেন, রাজধানীসহ সারাদেশে ১৫ দিনব্যাপী আমাদের এই অভিযান শুরু হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের তত্ত্বাবধানে সব আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় আমাদের এ অভিযান চলবে।

চিহ্নিত ও তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের ধরতে এই ক্র্যাশ প্রোগ্রামের আওতায় সারাদেশে অন্তত ৩ হাজার মাদক স্পটে অভিযান পরিচালিত হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
পিএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।