ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণের ৯ দিনেও উদ্ধার হয়নি মাদ্রাসা ছাত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
অপহরণের ৯ দিনেও উদ্ধার হয়নি মাদ্রাসা ছাত্রী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে নয়দিন পার হলেও জান্নাতুল আক্তার পিংকী (১৫) নামে এক মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার রানীপুরা এলাকায় ঘটে এ অপহরণের ঘটনা। পিংকী উপজেলার করাটিয়া এলাকার হুমায়ুন কবিরের মেয়ে।

সে স্থানীয় রানীপুরা মহিলা মাদ্রাসার নবম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী।

মামলার বাদী ও পিংকীর বাবা হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, পার্শ্ববর্তী রানিপুরা এলাকার রহমত উল্লাহর ছেলে কাউসার প্রায় সময়ই পিংকীকে মাদ্রাসায় আসা-যাওয়ার পথে উত্যক্ত করতো। এ বিষয়ে কাউসারের পরিবারকে জানালেও কোনো ধরনের ব্যবস্থা নেয়নি। উল্টো বিভিন্ন সময় জান্নাতুল আক্তার পিংকীকে অপহরণ করে নিয়ে যাবে বলে হুমকি-ধমকি দিতো।

১১ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাতে বিদুৎ চলে গেলে প্রচণ্ড গরমে বাড়ির আঙিনায় হাঁট ছিল পিংকী। এ সময় কাউসারসহ তার সহযোগীরা পিংকীকে জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। পরে বিভিন্ন এলাকায় তাকে খোঁজাখুজি করে না পেয়ে পিংকীর বাবা হুমায়ুন কবির বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বাংলানিউজকে বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।