[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

আশুলিয়া থেকে উদ্ধার ২ মরদেহের পরিচয় শনাক্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২০ ৩:২৬:১৮ পিএম
উদ্ধার হওয়া মরদেহ। ছবি: বাংলানিউজ

উদ্ধার হওয়া মরদেহ। ছবি: বাংলানিউজ

ঢাকা (সাভার): সাভারের আশুলিয়ায় তুরাগ নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার হওয়া দু'শিক্ষার্থীর মরদেহের পরিচয় পাওয়া গেছে।

বিভিন্ন গণমাধ্যমে দু'শিক্ষার্থীর মরদেহের ছবিসহ সংবাদ প্রকাশের পর বৃহস্পতিবার দুপুরে নিহতের স্বজনরা মর্গে গিয়ে মরদেহগুলো শনাক্ত করেছেন বলে জানিয়েছে পুলিশ।

নিহত দুই বান্ধবী হলো- আশুলিয়ার ঘোষবাগ এলাকার ইদ্রিসের বাড়ির ভাড়াটিয়া নুরুজ্জামানের মেয়ে সাথী আক্তার সোমা (১৫) ও কোন্ডলবাগ এলাকার হানিফের বাড়ির ভাড়াটিয়া মাসুদ মিয়ার মেয়ে আফরোজা আক্তার হেনা (১৬)। তারা দু'জনে বাবা-মায়ের সঙ্গে আশুলিয়া এলাকায় ভাড়া থেকে ঘোষবাগ এলাকায় অবস্থিত ধানমন্ডি রোটারি ক্লাব বালিকা উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা করতো।

এদের মধ্যে নিহত সাথী আক্তার সোমা নবম শ্রেণিতে মানবিক বিভাগে এবং আফরোজা আক্তার হেনা একই শ্রেণীতে ব্যবসায় শিক্ষা বিভাগে পড়াশুনা করতো।

ধানমন্ডি রোটারি ক্লাব বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমারত হোসেন বাংলানিউজকে বলেন, গতকাল ওই দু'শিক্ষার্থী স্কুলে আসার জন্য বাড়ি থেকে বের হলেও স্কুলে আসেনি। পরে সন্ধ্যায় আশুলিয়া বাজারের পাশে তুরাগ নদী থেকে তাদের ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের মৃত্যুর খবর বৃহস্পতিবার বিদ্যালয়ে ছড়িয়ে পড়লে শিক্ষার্থীসহ সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বাংলানিউজকে বলেন, নিহতরা দু'জনই গতকাল স্বজনদের সঙ্গে রাগ করে বাসা থেকে বের হয়েছিল বলে জানা গেছে। তবে কিভাবে তাদের মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলেই বুঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

এর আগে বুধবার সন্ধ্যায় আশুলিয়া বাজার সংলগ্ন তুরাগ নদী থেকে ভাসমান অবস্থায় দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। পরে বিকেলে স্থানীয়রা তাদেরকে বিষণ্ণ অবস্থায় নদীর পাড়ে বসে কাঁদতে দেখেন। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db