ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিয়াকৈরে গ্যাস লাইন বিস্ফোরণ, দগ্ধ ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
কালিয়াকৈরে গ্যাস লাইন বিস্ফোরণ, দগ্ধ ৪ ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: গাজীপুর কালিয়াকৈরে একটি কারখানায় গ্যাস লাইন বিস্ফোরণে চার শ্রমিক দগ্ধ হয়েছেন। বর্তমানে দগ্ধ শ্রমিকরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  দগ্ধরা হলেন রাজমিস্ত্রির সহকারী জহিরুল ইসলাম (২৫), মিস্ত্রি গলজার (৫৫), সাহেব মিয়া (৩৮) ও রিপন মিয়া (৩০)।

ঢামেকে চিকিৎসাধীন দগ্ধরা বাংলানিউজকে জানান, ওই চারজন কালিয়াকৈর চন্দ্রায় 'এপেক্স হোল্ডিংস লিমিটেড' নামের একটি কারখানায় রাজমিস্ত্রির কাজ করছিলেন। এ সময় সেখানেই থাকা পাশের একটি ভবন ভাঙার কাজ করছিলেন আরো কয়েকজন শ্রমিক। সকালে কাজ করার সময় হঠাৎ একটি বিস্ফোরণ হয়। এতে পাশেই থাকা তারা চারজন দগ্ধ হয়।

দগ্ধ শ্রমিকদের ধারণা, ভবনের গ্যাস লাইনের পাইপ থেকেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। দগ্ধরা ওই এলাকাতেই থাকেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, দগ্ধদের মধ্যে তিনজনকে ভর্তি রাখা হয়েছে। তাদের হাত, মুখ পাসহ শরীরের বেশকিছু অংশ পুড়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।