ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
সাবেক তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ব্যক্তিগত উদ্যোগে জাতীয় দলের সাবেক দুই ফুটবলার ও একজন হকি খেলোয়াড়কে ঢাকার মিরপুরে একটি করে আবাসিক ফ্ল্যাট দেন। ছবি: পিআইডি

ঢাকা: জাতীয় দলের সাবেক দুই ফুটবলার ও এক হকি খেলোয়াড়কে ঢাকার মিরপুরে তিনটি আবাসিক ফ্ল্যাট বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) গণভবনে জাতীয় দলের সাবেক ফুটবলার মরহুম মোনেম মুন্নার স্ত্রী ইয়াসমীন মোনেম, জাতীয় হকি দলের খেলোয়াড় মরহুম জাহিদুর রহমান পুশকিনের স্ত্রী ফাহমিদা রহমান ও জাতীয় ফুটবল দল ও আবাহনী লিমিটেডের সাবেক খেলোয়াড় শেখ আশ্রাফ আলীর হাতে ফ্ল্যাটের বরাদ্দপত্র তুলে দেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ব্যক্তিগত উদ্যোগে জাতীয় দলের সাবেক দুই ফুটবলার ও একজন হকি খেলোয়াড়ের অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে এ ফ্ল্যাটগুলো দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাফুফে প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন, সাবেক ফুটবলার ও সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী, বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ এবং বাফুফে সাধারণ সম্পাদক আবু নঈম সোহাগ।

অনুষ্ঠান পরিচালনা করেন গৃহায়ন ও গণপূর্ত সচিব মোহাম্মদ শহীদুল্লাহ খন্দকার।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এমইউএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।