ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কমলনগরে প্রতিপক্ষের হামলায় আহত ৮, আটক ২৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
কমলনগরে প্রতিপক্ষের হামলায় আহত ৮, আটক ২৭

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে জমি নিয়ে বিরোধে জের ধরে প্রতিপক্ষের হামলায় আটজন আহত হয়েছেন। এ ঘটনায় ২৭ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ সেপ্টম্বর) রাতে উপজেলার চর মার্টিন ইউনিয়নের হাজী মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত হোসেন (৩০), কামাল (৪৫), লিটন (৩২), ফারুক (১৮) ও অলিকে (৩০) লক্ষ্মীপুর সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

বাকি তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় খোকন ও অলির মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিলো। রাতে খোকন লোকজন নিয়ে বিরোধপূর্ণ ওই জমি দখল করতে যায়। এতে অলি ও তার পরিবারের লোকজন বাঁধা দিলে তারা হামলা চালায়।

চর মার্টিন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইউছুফ আলী মিয়া বলেন, দীর্ঘদিন ধরে জমি নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। ওই জমি দখলে নেওয়াকে কেন্দ্র করে খোকন তার লোকজন নিয়ে হামলা করার খবর পেয়েছি। এতে সাত/আটজন আহত হয়েছেন। পরে এলাকাবাসী খোকনসহ তার লোকজনকে আটক করে পুলিশে দিয়েছে।

স্থানীয় হাজিরহাট তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ২৭ জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এসআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।