ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে শিশুসহ নারীকে হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
গাজীপুরে শিশুসহ নারীকে হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার

গাজীপুর: গাজীপুরে শিশুসহ এক নারীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় নিহত মাহমুদার স্বামী ইব্রাহিম খলিলকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে নিহত মাহমুদার পিতা মো. হানিফ গাজী বাদী হয়ে গাজীপুর মহানগর বাসন থানায় মামলাটি দায়ের করেন।  

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) ভোরে গাজীপুর মহানগরের চান্দনা এলাকায় হুফফাজুল কোরআন মাদ্রাসার সুপার ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা ও মামুনকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহতরা হলেন- টাঙ্গাইলের কালিহাতি থানার বাশদানা মালতি এলাকার ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার (২৫) ও ময়মনসিংহের গফরগাঁও থানার রসুলপুর এলাকার শাহীন ওরফে শাহিদের ছেলে মামুন (৭)। নিহত মাহমুদা সম্পর্কে নিহত মামুনের খালা।  

বাসন মেট্টোপলিটন থানার পরিদর্শক (তদন্ত) মো. নূরুল ইসলাম জানান, হুফফাজুল কোরআন মাদ্রাসায় হত্যাকাণ্ডের ঘটনায় ইব্রাহিম খলিলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার পরদিন বুধবার বিকেলে নিহত মাহমুদার পিতা মো. হানিফ গাজী বাদী হয়ে ইব্রাহিম খলিলকে ও অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি দা ও দা-ধার দেওয়ার কাজে ব্যবহৃত একটি কাঠের খণ্ড উদ্ধার করা হয়।  

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮ 
আরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।