[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮
bangla news

শাহজালালে দ্বিতীয় আন্তর্জাতিক লাউঞ্জের উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৯ ৪:২৪:৫৫ পিএম
দ্বিতীয় আন্তর্জাতিক লাউঞ্জের উদ্বোধনী অনুষ্ঠান

দ্বিতীয় আন্তর্জাতিক লাউঞ্জের উদ্বোধনী অনুষ্ঠান

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস তাদের দ্বিতীয় আন্তর্জাতিক লাউঞ্জ চালু করেছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি প্রধান অতিথি হিসেবে লাউঞ্জটির উদ্বোধন করেন।

সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড, প্রায়োরিটি ব্যাংকিং সেবা সিটিজেম এবং সিটিজেম স্যাফেয়ার গ্রাহকদের বিশেষ সেবা দিতে লাউঞ্জটি তৈরি করা হয়েছে।

শৈল্পিকভাবে নকশা করা এই লাউঞ্জে অতিথিদের জন্য রয়েছে ৪২টি আসন এবং অভ্যর্থনা জানানোর জন্য আছে আধুনিক লবি। উন্নত বিশ্বের যেকোনো লাউঞ্জের সমতুল্য এই সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম লাউঞ্জে অতিথিদের জন্য রয়েছে নানা সেবা। এরমধ্যে বিজনেস সেন্টার, নামাজের স্থান, উচ্চগতির ইন্টারনেট, আমেরিকান এক্সপ্রেস কার্ড সার্ভিস ডেস্ক ইত্যাদি। 

লাউঞ্জে অতিথিরা ফ্লাইটের জন্য অপেক্ষাকালে উপভোগ করতে পারবেন পাঁচতারা হোটেল ইন্টারকন্টিনেন্টাল কর্তৃক সদ্য প্রস্তুতকৃত দেশি-বিদেশি নানা ধরনের খাবার ও পানীয়। প্রতিটি আসনে আছে মোবাইল চার্জ ও রিডিং ল্যাম্পের বিশেষ ব্যবস্থা। 

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক, বাংলাদেশ সিভিল এভিয়েশন অথরিটির চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম নাইম হাসান, সিটি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ শোয়েব, ভাইস চেয়ারপারসন তাবাসসুম কায়সার, সাবেক চেয়ারম্যান ও পরিচালক আজিজ কায়সার এবং আমেরিকান এক্সপ্রেসের গ্লোবাল নেটওয়ার্ক সার্ভিসের দক্ষিণ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট দিব্যা জৈন। 

এছাড়াও উপস্থিত ছিলেন- সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হুসেইন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন, হেড অব কার্ডস মাজহারুল ইসলাম, আমেরিকান এক্সপ্রেসের কার্ড সার্ভিসের পরিচালক ও পার্টনার কার্ড সার্ভিস প্রধান কুরুস পি দাস্তুর, ইন্টারকন্টিনেন্টালের জেনারেল ম্যানেজার জেমস ম্যাকডোনাল্ড, ধানসিঁড়ি কমিউনিকেশনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শমী কায়সার প্রমুখ।

২০১০ সালে সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস ঢাকা বিমানবন্দরে দেশের প্রথম আন্তর্জাতিক এয়ারপোর্ট লাউঞ্জ এবং ২০১৩ সালে প্রথম অভ্যন্তরীণ যাত্রীদের জন্য লাউঞ্জ সেবা শুরু করে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache