[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

বরিশালে জাল দলিলসহ চার প্রতারক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৯ ৩:৫৪:০৯ পিএম
পুলিশের হাতে আটক জাল দলিল চক্রের প্রতারকরা । ছবি: বাংলানিউজ

পুলিশের হাতে আটক জাল দলিল চক্রের প্রতারকরা । ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালে জাল দলিল তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামসহ প্রতারক চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ সেপ্টেম্বর) বরিশাল নগরী এবং বানারীপাড়া উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। দুপুরে বরিশাল পুলিশ লাইনে ইন সার্ভিস সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইলুহার গ্রামে অভিযান চালিয়ে জাল দলিল তৈরির হোতা মুহুরী আবদুল মন্নান তালুকদারকে আটক করে বানারী থানা পুলিশ। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে নগরীর চকবাজার ও বগুড়া রোড থেকে বাবুল চৌকিদার, শাহজাহান হাওলাদার ও নজর আলী মৃধাকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ব্রিটিশ আমল থেকে দলিল প্রস্তুতের স্ট্যাম্প, অসংখ্য জাল দলিল, বিভিন্ন অফিস আদালতের কয়েক শ’ সিল, ডিক্রি, আদালতের রায়ের কপি, ভুয়া ওয়ারেন্টসহ অনান্য কাগজপত্র জব্দ করা হয়েছে।

এদের মধ্যে বাবুল চৌকিদার মেহেন্দিগঞ্জের আলিমাবাদ গ্রামের মো. আবুল হোসেন চৌকিদারের ছেলে, শাহজাহান হাওলাদার উজিরপুরের কেশবকাঠী গ্রামের মৃত. আ. রহিম হাওলাদারের ছেলে ও  নজর আলী মৃধা আগৈলঝাড়া উপজেলার মৃত. রহিম উদ্দিন মৃধার ছেলে।

এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান সাইফুল ইসলাম।

বাংলাদেশ সময় : ১৪১৫ ঘন্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এমএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   আটক প্রতারক চক্র
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa