[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

যমুনার পানি সিরাজগঞ্জ পয়েন্টে স্থিতিশীল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৯ ৩:৫০:২৭ পিএম
সিরাজগঞ্জ পয়েন্টে স্থিতিশীল যমুনার পানি

সিরাজগঞ্জ পয়েন্টে স্থিতিশীল যমুনার পানি

সিরাজগঞ্জ: যমুনার পানি সিরাজগঞ্জ পয়েন্টে স্থিতিশীল অবস্থায় রয়েছে। পানি আর বাড়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন পাউবোর কর্মকর্তারা। দু-একদিনের মধ্যে পানি কমার আভাস দিয়েছেন তারা।

বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জ শহরের হার্ডপয়েন্ট এলাকায় যমুনার পানি প্রবাহ ১৩.৩২ মিটার রেকর্ড করা হয়েছে। যা বিপদসীমার ৩ সেন্টিমিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে।

সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের সহকারী প্রকৌশলী রনজিত কুমার সরকার বাংলানিউজকে জানান, শুক্রবার (১৪ সেপ্টেম্বর) থেকে পানি দ্রুত গতিতে পানি বৃদ্ধি পায়। তবে সোমবার (১৭ সেপ্টেম্বর) পানি বৃদ্ধির গতি অনেকটা কমে আসে। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা পর্যন্ত ১ সেন্টিমিটার বাড়লেও রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত স্থিতিশীল রয়েছে।  

তিনি আরো বলেন, এ মুহুর্তে যমুনার পানি বাড়ার কোনো সম্ভাবনা নেই। নদীর উজান এলাকায় ইতোমধ্যে পানি কমা শুরু করেছে। দু-একদিনের মধ্যে সিরাজগঞ্জ পয়েন্টেও পানি নামতে শুরু করবে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্যা সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache