[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

হাতীবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৯ ৩:৪৭:২৬ পিএম
গুলিবিদ্ধ সিরাজ। ছবি-বাংলানিউজ

গুলিবিদ্ধ সিরাজ। ছবি-বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজ (২৯) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার গোতামারী ইউনিয়নের শালবন এলাকায় এ ঘটনা ঘটে। সিরাজ গোতামারী ইউনিয়নের গেন্দুকুড়ি গ্রামের জহুর উদ্দিনের ছেলে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে গেন্দুকুড়ি গ্রামে অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ সিরাজ ও একই গ্রামের আতি শেখের ছেলে রাশেদুল ইসলাম (২৮) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করে পুলিশ। পরে সিরাজের দেওয়া তথ্য মতে তাকে নিয়ে শালবন এলাকায় মাদক উদ্ধার অভিযানে যায় পুলিশ। এ সময় সিরাজের লোকজন পুলিশের ওপর হামলা করে সিরাজকে কেড়ে নেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে পুলিশ শর্টগানের দুই রাউন্ড গুলি ছুড়লে সিরাজের দুই পায়ে বিদ্ধ হয়। এ সময় সেখান থেকে আরো ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, এ ঘটনায় হাতীবান্ধা থানার উপ পরিদর্শক(এসআই) আবু বক্কর সিদ্দিক ও কনস্টেবল এরশাদ হোসেন আহত হন। গুলিবিদ্ধ মাদক বিক্রেতা সিরাজকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় আটক দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হাতীবান্ধা থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া সিরাজের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় ছয়টি মাদক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa