ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
রাজশাহীতে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজশাহী: রাজশাহীর রামচন্দ্রপুরে (মিরেরচক) চাচাতো ভাইদের মারধরে লিটন নামের এক যুবক নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।  

বুধবার (১৯ সেপ্টেম্বর) রাত ১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় মারধরের ঘটনা ঘটে।

 

নিহত লিটনের বড় ভাই আলাউদ্দীন জানান, বাড়ির রাস্তায় চাচাতো ভাইয়েরা ময়লা-আবর্জনা ফেলতো। মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি যাওয়ার সময় রাস্তায় ময়লা ফেলতে নিষেধ করেন লিটন। এ সময় তার চাচাতো ভাই মঞ্জুর ও মাহমুদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। কথা কাটাকাটির একপর্যায়ে তারা লিটনকে মারধর করেন। এ ঘটনার পর তিনি প্রাথমিক চিকিৎসা নেন। অবস্থার অবনতি হলে রাত ১২টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লিটনের মৃত্যু হয়।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাহমুদ, রিক্তি ও শিল্পী নামের তিনজনকে আটক করা হয়েছে। আটকদের থানা হাজতে রাখা হয়েছে। মামলা হলে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।  

বাংলাদেশ সম: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এসএস/এএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।