bangla news

নরসিংদীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৯ ২:০১:১০ এএম
হাসপাতালে চিকিৎসাধীন আহতরা। ছবি: বাংলানিউজ

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা। ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর সদর উপজেলার নজরপুরের বাহেরচর গ্রামে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিতদের মধ্যে টেঁটাযুদ্ধ সংঘঠিত হয়েছে। এতে সাতজন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের সদরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ওই গ্রামে বিএনপি সমর্থিত বড়বাড়ী ও আ’লীগ সমর্থিত ভূঁইয়া বাড়ির মধ্যে এ সংর্ঘষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত এক সপ্তাহ আগে ভূঁইয়া বাড়ির হালিমকে মারধর করেন বড়বাড়ীর শারফিন ও আজান। এ ঘটনার জের ধরে গ্রামের দু’দলের মধ্যে উত্তেজনা চলছিল। এরই মধ্যে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাজ শেষে হালিম বাড়ি ফিরছিলেন। পথে প্রতিপক্ষের লোকজন ফের হালিমকে মারধর করেন। এ খবর তার বাড়ির লোকজনের মধ্যে ছড়িয়ে পড়লে তারা টেঁটাসহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে প্রতিপক্ষের সঙ্গে সংঘর্ষের জড়িয়ে পড়েন। একপর্যায় উভয় পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের সাতজন টেঁটাবিদ্ধ হয়ে ১০ জন আহত হয়। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

শহর ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান বাংলানিউজকে বলেন,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। 

বাংলাদেশ সময়: ০১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-19 02:01:10