ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

চুনারুঘাটে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
চুনারুঘাটে যুবক খুন

হবিগঞ্জ: চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে সাইফুল ইসলাম (৩০) নামে এক যুবক খুন হয়েছেন।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাতে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। মৃত সাইফুল উপজেলার লাল কেয়ার গ্রামের আব্দুস সহিদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সাইফুলের সঙ্গে একই উপজেলার হিমালিয়া গ্রামের আব্দুল মোত্তালিবের ছেলে চিহ্নিত গাছ পাচারকারী চাঁন মিয়ার সঙ্গে প্রায় ২ বছর ধরে পূর্ব বিরোধ চলছিল।

সোমবার (১৭) সেপ্টেম্বর সাইফুল তার শ্বশুরবাড়ি হিমালিয়া গ্রামে বেড়াতে যান। পরে মঙ্গলবার বাড়ি ফেরার পথে গ্রামের রাস্তায় পূর্ব বিরোধকে কেন্দ্র করে ওই এলাকায় চাঁন মিয়ার সঙ্গে তার ঝগড়া হয়। একপর্যায়ে হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সাইফুলের মাথায় আঘাত করে চাঁন মিয়া। পরে স্থানীয়রা সাইফুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন। সেখানে তার অবস্থা অবনতি হলে চিকিৎসকরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বাংলানিউজকে জানান, গাছ পাচারকে কেন্দ্র করে তাদের দু'জনের মাঝে বিরোধ ছিল। এর জের ধরে চাঁন মিয়া দা দিয়ে আঘাত করে সাইফুলকে খুন করেছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মামলা হয়নি বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২৩৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa