ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

প্রাণ মি. ম্যাঙ্গো-বাংলানিউজ ফিফা বিশ্বকাপ কুইজের ড্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৮ ৯:০১:২৮ পিএম
লটারির মাধ্যমে বিজয়ী বাছাই করা হচ্ছে, ছবি: বাংলানিউজ

লটারির মাধ্যমে বিজয়ী বাছাই করা হচ্ছে, ছবি: বাংলানিউজ

ঢাকা: প্রাণ মি. ম্যাঙ্গো-বাংলানিউজ ফিফা বিশ্বকাপ কুইজ ২০১৮ লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে ১০ জনের নাম ঘোষণা করা হয়।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বাংলানিউজের কনফারেন্স রুমে এ ড্র অনুষ্ঠিত হয়।

রাশিয়া ফুটবল বিশ্বকাপ উপলক্ষে আয়োজিত এ কুইজ প্রতিযোগিতায় সঠিক উত্তরদাতা থেকে লটারির মাধ্যমে ১০ জনকে বাছাই করা হয়। কুইজে প্রথম পুরস্কার হিসেবে একটি ভিশন রেফ্রিজারেটর জেতার সৌভাগ্য অর্জন করেছেন ঢাকার বারিধারার ফরহাদ হোসেন। 

দ্বিতীয় পুরস্কার বিজয়ী হয়েছেন গাজীপুরের চন্দ্রার শফিকুল ইসলাম। তিনি পাবেন একটি ৩২ ইঞ্চি এলইডি রঙিন টেলিভিশন।

তৃতীয় পুরস্কার হিসেবে একটি স্মার্টফোন পাবেন পটুয়াখালীর ছোট বিঘাই এলাকার বাসুদেব শিকদার। চতুর্থ পুরস্কার হিসেবে একটি এয়ার কুলার পাবেন জামালপুরের হারুনুর রশিদ। পঞ্চম পুরস্কারে একটি মাইক্রো ওভেন পাবেন চট্টগ্রামের পাথরঘাটার গায়ত্রী দাস।

ষষ্ঠ পুরস্কার বিজয়ী হলেন সিলেটের গোলাপগঞ্জের আবিদুর রহমান। তিনি পাবেন একটি ইন্ডাকশন কুকার। সপ্তম হয়েছেন হবিগঞ্জের টাউন হল রোড এলাকার মঈন উদ্দিন আহমদ। তিনি পাবেন একটি ব্লেন্ডার।লটারির মাধ্যমে বিজয়ী বাছাই করা হচ্ছে, ছবি: বাংলানিউজঅষ্টম পুরস্কার বিজয়ী চট্টগ্রামের শুভাশীষ বড়ুয়া পাবেন একটি ফ্যান। নবম পুরস্কারে একটি রুটি মেকার পাবেন ঢাকার সেগুনবাগিচার ওয়াহিদুল্লাহ। আর দশম পুরস্কারটি পাচ্ছেন ঢাকার শান্তিনগর এলাকার আয়েশা আরাফাত। তাকে দেওয়া হবে একটি রাইস কুকার। সব পুরস্কারই দেওয়া হবে প্রাণের সৌজন্যে।

এই ১০ বিজয়ী ছাড়া আরও ১০০ জন কুইজ বিজয়ীকে বিশ্বকাপ চলাকালীন দেওয়া হয়েছে ১০০ টাকা করে মোবাইল রিচার্জ।

বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমিনা ইসলামের পরিচালনায় ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, চট্টগ্রামের ব্যুরো এডিটর তপন চক্রবর্তী, চিফ অব করেসপন্ডেন্ট সেরাজুল ইসলাম সিরাজ, আউটপুট এডিটর (ইংরেজি) এসএম সালাউদ্দিন, হেড অব মার্কেটিং সিরাজুল ইসলাম, কান্ট্রি এডিটর শিমুল সুলতানা, ডেপুটি চিফ অব করেসপন্ডেন্ট মফিজুল সাদিকসহ বাংলানিউজজের বিভিন্ন বিভাগের কর্মীরা।লটারির মাধ্যমে বিজয়ী বাছাই করা হচ্ছে, ছবি: বাংলানিউজএ প্রতিযোগিতায় মোট ৪৩ হাজার ৮৫৬ জন অংশগ্রহণ করেছিলেন। এর মধ্যে ৩৬ হাজার ৩৫১ জন সঠিক উত্তর দিয়েছেন। পরে তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে সেরা ১০ জনকে বাছাই করা হয়।

লটারির ড্র অনুষ্ঠান বাংলানিউজের কনফারেন্স রুম থেকে প্রতিষ্ঠানের অফিসিয়াল ফেসবুক পেইজে লাইভ সম্প্রচার করা হয়।

বিজয়ীদের সঙ্গে বাংলানিউজের পক্ষ থেকে খুব শিগগিরই যোগাযোগ করা হবে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
টিএম/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলানিউজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-18 21:01:28