ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আন্তর্জাতিক অঙ্গনেও মহান নেতা শেখ হাসিনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
আন্তর্জাতিক অঙ্গনেও মহান নেতা শেখ হাসিনা অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমসহ অতিথিরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশে নন, আন্তর্জাতিক অঙ্গনেও তিনি একজন মহান নেতা। তার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন দেশের রাজনীতিবিদ, বুদ্ধিজীবী, শিক্ষক-ছাত্র, সাংবাদিক, সকল মাধ্যমের শিল্পীসহ পেশাজীবী নাগরিকরা।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শিরোনামে ভিন্নধর্মী এ ধন্যবাদ জ্ঞাপনের আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

অনুষ্ঠানে জোটের সভাপতি ও তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, বঙ্গবন্ধু আজীবন দেশের মানুষকে ভালোবেসে তাদের কল্যাণে কাজ করে গেছেন।

তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও একই পথে মানব সেবায় ব্রতী হয়েছেন। বঙ্গবন্ধুকে ধন্যবাদ জানানোর সুযোগ পায়নি বাঙালি জাতি। তাই যথাসময়ে শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো জাতির কর্তব্য।

‘বঙ্গবন্ধু তুমি আমাদের ক্ষমা করো’ গানের মধ্য দিয়ে শুরু হওয়া এ আয়োজনে তুলে ধরা হয়, সকলে প্রধানমন্ত্রীকে কেনো ভালোবাসেন, সে কথা।

ধন্যবাদ জ্ঞাপনের বিশাল এ আয়োজনে অংশ নেন দেশের অনেক মুক্তিযোদ্ধা, শিল্পী, শিক্ষক, বুদ্ধিজীবী, চিকিৎসক ও শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এইচএমএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।