[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

বগুড়ায় যে উন্নয়ন হয়েছে, নোয়াখালীতেও এতো হয়নি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৮ ৬:১২:৩০ পিএম
সংসদে ওবায়দুল কাদের

সংসদে ওবায়দুল কাদের

জাতীয় সংসদ ভবন থেকে: অক্টোবরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর কোনো উন্নয়ন কাজের উদ্বোধন করা যাবে না বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, নির্বাচন কমিশনের আচরণ বিধিতেই আটকা পড়ে যাবে। আমরা অক্টোবরের পর আর কোনো উন্নয়নকাজের উদ্বোধন করতে পারব না। 

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় সংসদ অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে গোলাম দস্তগীর গাজীর (নারায়ণগঞ্জ-১) সম্পূরক প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন। তবে প্রশ্নকারীকে ভুলতা সেতুর কিছু অংশের কাজ অক্টোবরেই উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন মন্ত্রী এবং বাকি অংশ আগামীতে ক্ষমতায় এলে করে দেওয়ার আশ্বাস দেন তিনি।
 
জাসদ দলীয় সংসদ সদস্য এ কে এম রেজাউল করিম তানসেনের অপর এক সম্পূরক প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বগুড়া জেলায় যে উন্নয়ন হয়েছে, নোয়াখালীতেও এতো উন্নয়ন হয়নি। আমাদের সরকারের আমলে বগুড়ায় ৮টি ব্রিজ নির্মাণ করেছি। রাস্তা-ঘাট তো রয়েছেই। 
 
তিনি বলেন, বগুড়াকে আমরা ‘ইগনোর’ বা অবেহলা করি না, আমরা উপেক্ষা করি না। আমাদের কাছে জনস্বার্থ বেশি, আমাদের কাছে কোন এলাকায় কারা বেশি প্রতিনিধিত্ব করে, কোন দলের লোক বেশি সেটা আমাদের কাছে বিবেচ্য বিষয় না। আমাদের কাছে বিবেচ্য বাংলাদেশের জনগণ। তাই আমরা সব এলাকার মানুষের কথা বিবেচনা করেই উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করি। 
 
বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এসএম/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache