[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

কেঁচো খুঁড়তে সাপ বেরুলো পুলিশি তদন্তে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৮ ২:৪১:২১ পিএম
সংবাদ সম্মেলনে পুলিশ সদস্যরা

সংবাদ সম্মেলনে পুলিশ সদস্যরা

রাজশাহী: কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে এসেছে রাজশাহী জেলা পুলিশের তদন্তে। ‍চুরি যাওয়া একটি ট্রাকের অনুসন্ধানে নেমে উদ্ধার হয়েছে ১২টি ট্রাক ও একটি প্রাইভেটকার। এ ঘটনায় আটক করা হয়েছে ট্রাকের এক চালককে।

মঙ্গলবার (১৮ সেপ্টম্বর) দুপুরে সংবাদ সম্মেলন করে রাজশাহী পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ্ সাংবাদিকদের ট্রাক উদ্ধারের এ তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, গত ৬ জুন বিকেল ৪টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজবাড়ীহাট এলাকা থেকে একটি ট্রাক চুরি হয়। এর পরিপ্রেক্ষিতে গোদাগাড়ী থানায় মামলা করা হয়। মামলাটি জেলা গোয়েন্দা শাখা পুলিশ তদন্ত শুরু করে। 

পরে গোপন সংবাদের ভিক্তিতে গত ১০ জুন রাজবাড়ী জেলা থেকে চালক আহাদ আলী শেখসহ (৩০) চোরাই ট্রাকটি উদ্ধার করা হয়। এসময় আহাদ আলীর দেওয়া তথ্যমতে বাংলাদেশে ট্রাক চুরির মূল হোতা মনিরের সন্ধান পাওয়া যায়।

গত ৪ জুলাই চট্টগ্রাম থেকে গ্রেফতার হন মনির। এরপর মনিরের দেওয়া তথ্যে তার সহযোগী গিয়াসকে গত ১৬ সেপ্টেম্বর কুষ্টিয়া থেকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যমতে চট্টগ্রাম, যশোর, মাগুরা, কুষ্টিয়া, সিলেট, ফরিদপুরসহ দেশের বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া মোট ১২টি ট্রাক ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

পুলিশ সুপারের দাবি, তারা দেশে ট্রাক চুরি সিন্ডিকেটের মূল হোতাকে গ্রেফতার করতে পেরেছেন। এছাড়া চুরি যাওয়া ১২টি ট্রাকও উদ্ধার করেছেন। বর্তমানে তাদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। তাই এ কাজে আরও সফলতা আসবে। 

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এসএস/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa