ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

গাজীপুরে শিশুসহ ২ জনকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
গাজীপুরে শিশুসহ ২ জনকে কুপিয়ে হত্যা নিহতদের স্বজনদের সঙ্গে কথা বলছে পুলিশ। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর মহানগরের ১৭ নম্বর ওয়ার্ডের চান্দনা এলাকার একটি মাদ্রাসা থেকে শিশুসহ এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তিরা হলেন- টাঙ্গাইল কালিহাতি উপজেলার বাশদানা মালতি এলাকার ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার (২৫) ও ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর এলাকার শাহীন মিয়ার ছেলে মাদ্রাসার নুরানি বিভাগের ছাত্র মো. মামুন (৭)।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকালে চান্দনা এলাকার হুফ্‌ফাজুল কোরআন মাদ্রাসার একটি কক্ষ থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

১৭ নম্বর ওয়ার্ডের কাউসিন্সল মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, নিহত মাহমুদার স্বামী ইব্রাহিম খলিল ওই মাদ্রাসার সুপার হিসেবে কর্মরত রয়েছেন। সেই হিসেবে মাহমুদা ওই মাদ্রাসায় থাকতেন। নিহত মামুন মাহমুদার বোনের ছেলে। মামুন তার সঙ্গে থেকে ওই মাদ্রাসার নুরানি বিভাগে লেখাপড়া করতো।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুক্তার হোসেন বাংলানিউজকে বলেন, সকালে চান্দনা এলাকায় জোড়া খুনের খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাস্থল মাদ্রাসার সুপার মো. ইব্রাহিম খলিলের থাকার ঘর থেকে দু’টি মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, প্রায় দুই বছর ধরে ইব্রাহিম ওই মাদ্রাসা সুপার দায়িত্ব পালন করছেন। মাদ্রাসার একটি কক্ষেই সপরিবারে বাস করেন তিনি।

গাজীপুর মহানগর পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমান সকাল সাড়ে নয়টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮ 
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa