[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

যশোরে উদ্ধার হওয়া ২ মরদেহের পরিচয় শনাক্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৬ ৯:২৪:৫৮ পিএম
মরদেহ উদ্ধার। ছবি: বাংলানিউজ

মরদেহ উদ্ধার। ছবি: বাংলানিউজ

যশোর: যশোরের কেশবপুর ও শার্শা উপজেলা থেকে উদ্ধার হওয়া গুলিবিদ্ধ মরদেহ দু’টি আপন দুই ভাইয়ের।

রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেলে শার্শা উপজেলার জামতলা সামটা গ্রামের মৃত জেহের আলীর ছেলে ও নিহতদের বড় ভাই সাইদুল ইসলাম যশোর জেনারেল হাসপাতাল মর্গে এসে মরদেহ দুইটি শনাক্ত করেন।

সাইদুল ইসলাম বাংলানিউজকে জানান, শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় দু'ভাই আজিজুল ও ফারুক পার্শ্ববর্তী বাজারে যায়। রাত ১১টা বাজলেও তারা বাড়ি না ফেরায় বিভিন্ন এলাকায় খোঁজাখুজি শুরু করি। পরে সকালে শার্শায় আজিজুলের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। দুপুরে হাসপাতাল মর্গে আজিজুলের মরদেহ দেখতে গিয়ে আরও দেখি কেশবপুর থানা পুলিশ একটি গুলিবিদ্ধ মরদেহ এনেছে, এটাও আমার ভাই ফারুকের।

শার্শার বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বাংলানিউজকে জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পশ্চিম কোটা গ্রামের একটি মেহেগনী বাগান থেকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় আজিজুলের মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

কেশবপুরে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

শার্শায় মাদকবিক্রেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

তিনি আরও বলেন, নিহতের বিরুদ্ধে ৭-৮টি মাদকের মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, শনিবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে আজিজুল নিহত হন।

অন্যদিকে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিন বাংলানিউজকে বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে রামপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের গলায় একটা গুলির দাগ রয়েছে বলে ধারণা করছি। তবে আশপাশের এলাকায় খোঁজ নিলেও মরদেহের পরিচয় জানা যায়নি। পরে দুপুরে মরদেহটি ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
ইউজি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa