[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে বখাটের বাবা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৬ ৮:৫১:১০ পিএম
আটক-প্রতীকী ছবি

আটক-প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে বখাটের বাবা বাবু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরের চক গোবিন্দ এলাকা (চাষকপাড়া) থেকে তাকে আটক করা হয়। আটক বাবু মিয়া ওই গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীকে স্কুলে যাতায়াতের সময় বাবু মিয়ার ছেলে আবু সাঈদ (১৮)  খারাপ ঈঙ্গিত করে যা-তা বলতো। এ ঘটনায় মেয়েটি প্রতিবাদ করায় ছেলেটি ক্ষুব্ধ হয়ে ওঠে। একপর্যায়ে রোববার সকালে স্কুলের পাশে জনৈক আশরাফুল মাস্টারের কাছে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে মেয়েটিকে আবু সাঈদ মারধর করে সটকে পড়ে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। 

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। এরই প্রেক্ষিতে ছেলের বাবাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   আটক গাইবান্ধা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache